Friday, April 29, 2016

বাড়ি থেকে অনলাইনে কাজ করে ইনকাম করার বেস্ট রিসোর্স!

অ্যাফিলিয়েট/ইন্টারনেট মার্কেটিং শিখুন পৃথিবীর সেরা এক্সপার্টদের থেকে [আপডেটেড]

বাড়ি থেকে অনলাইনে কাজ করে ইনকাম করার বেস্ট রিসোর্স!

‘প্রোজেক্ট ব্রেকথ্রু’ একটি ১০০% ফ্রি প্রকৃত স্টেপ বাই স্টেপ অ্যাফিলিয়েট/ইন্টারনেট মার্কেটিং ভিডিও টিউটোরিয়াল।
বর্তমানে বিশ্বব্যাপি ইন্টারনেট কেন্দ্রিক কাজ, ফ্রিল্যান্সিং/আউটসোরসিং কিংবা অ্যাফিলিয়েট/অনলাইন মার্কেটিং এর ক্রেজ চলছে। সরকারী-বেসরকারি প্রাতিষ্ঠানিক, এমনকি ব্যক্তিগত উদ্যোগে দেশব্যাপি বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মশালার আয়োজন করা হচ্ছে প্রতিনিয়ত। কাজের এই ক্ষেত্রটাকে সবার এত গুরুত্ব দেয়ার একটাই কারন- অধিক আয় আর উন্নত বিশ্বে কাজের সুযোগ, নিজের দেশে এমনি নিজের বাড়ীতে থেকেই।

কিন্তু আমাদের সবার জন্য গুনগত ও উন্নত মানের যুগোপযোগী প্রশিক্ষণ ব্যবস্থার সমান সুযোগ না থাকায়, আমরা এই কাজের ক্ষেত্রে এখনও অনেক পিছিয়ে রয়েছি। এই ওপার সম্ভবনাময় ক্ষেত্রটাকে কাজে লাগিয়ে বেকারত্ব দূরীকরণ ও দেশকে বিলিয়ন ডলার এর রেভিনিউ এনে দেয়ার জন্য উন্নত প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনশক্তি গড়ে তোলার কোন বিকল্প নাই।

আমার এই পোস্টের উদ্দেশ্য হল আপনাদেরকে একটি যুগোপযোগী ভিডিও প্রশিক্ষণ প্রোগ্রাম এর সাথে পরিচয় করিয়ে দেয়া। বর্তমানে পৃথিবীব্যাপী ব্যাপক সাড়াজাগানো এই প্রশিক্ষণ প্রোগ্রামটির নাম 'প্রোজেক্ট ব্রেকথ্রু'। অনলাইনে ফুল টাইম অথবা (যদি চাকুরীজীবী বা ছাত্র) হন তাহলে পার্টটাইম কাজ করে বাড়তি আয়ের উৎস তৈরি করার জন্য এই কোর্সটি আপনার জন্য এক কথায় অসাধারন হবে। আর হ্যাঁ, এই কোর্সটি একেবারেই ফ্রি। নিচে এই প্রশিক্ষণ প্রোগ্রামটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।
 

কি এই প্রোজেক্ট ব্রেকথ্রু?

প্রোজেক্ট ব্রেকথ্রু একটি কমপ্রিহেন্সিভ ১০০% ফ্রি ভিডিও ট্রেইনিং কোর্স যা থেকে আপনি সেলস বেজড ইন্টারনেট মার্কেটিং সম্পর্কে শিখতে পারবেন। ইন্টারনেটে নিজের কিংবা ক্লাইন্ট এর প্রোডাক্ট সেল করা অথবা অ্যাফিলিয়েট মার্কেটিং করে অন্যের প্রোডাক্ট সেল করে কমিশন আয় করা শিখবেন, যা তুলনামূলকভাবে অনেক সহজ।
 

প্রোজেক্ট ব্রেকথ্রু থেকে আপনি কি কি শিখতে পারবেন?

  • এটি সম্পূর্ণ স্টেপ-বাই-স্টেপ ইন্টারনেট মার্কেটিং ভিডিও প্রশিক্ষণ, যেখানে রয়েছে ইন্টারনেট মার্কেটিংয়ের এ টু জেড
  • কিভাবে একটা সফল ইন্টারনেট কেন্দ্রিক বিজনেস তৈরি করবেন
  • মাইন্ডসেট
  • প্রোডাক্ট সিলেক্ট করা আর প্রয়োজনীয় টুলস সিলেক্ট করা
  • স্ট্রেটেজিক ক্যামপেইং প্রস্তুত করা
  • কাস্টম ল্যান্ডিং পেজ (অপ্টিন পেজ) এবং মার্কেটিং ফানেল তৈরি করা
  • মার্কেটিং-এ সবচেয়ে স্ট্রেটেজিক/কার্যকরী পদক্ষেপ নেয়া
  • একটা কাস্টম ডোমেইন খুঁজে বের করা এবং সেটাকে ফানেল আর অটোরেস্পন্ডার এর সাথে যুক্ত করা
  • অ্যাফিলিয়েট লিংক রেডি করা
  • কাস্টম ফানেলকে অ্যাফিলিয়েট অফার এর সাথে যুক্ত করা
  • আপনার প্রথম অটোরেস্পন্ডার ক্যামপেইং সেট করা
  • আপনার বিজনেস লঞ্চ করার পূর্বে ‘প্রি-ফ্লাইট’ চেকআপ করা
  • আপনার ক্যামপেইং ট্রাফিক ড্রাইভ করা আবং কমিশন আয় করা শুরু করা
  • সর্বোপরি, ইন্টারনেটে টাকা আয় করার জন্য আপনার যে যে দক্ষতার প্রয়োজন রয়েছে সবগুলোই স্টেপ বাই স্টেপ এই ভিডিও প্রশিক্ষণে আলোচনা করা হয়েছে...
  •  

কেন এই প্রোজেক্ট ব্রেকথ্রু (তাদের ভাষায়)?

ভিক এবং হাই ট্র্যাফিক অ্যাকাডেমি কত্রিক পরিচালিত প্রোজেক্ট ব্রেকথ্রুর উদ্দেশ্য হল আপনাকে আপনার বিজনেস এর নেক্সট লেভেল-এ নিয়ে যাওয়া। ইন্টারনেট মার্কেটিংএ একেবারে নতুন এবং অভিজ্ঞ উভয়েই প্রোজেক্ট ব্রেকথ্রু থেক শিখতে পারবে।
প্রোজেক্ট ব্রেকথ্রু লক্ষ্য (তাদের ভাষায়)
  • আপনাকে আপনার প্রথম কমিশন আয় করতে সহযোগিতা করা
  • কিভাবে এই পদ্ধতি কাজে লাগিয়ে ভিন্ন ভিন্ন ক্ষেত্রে বারবার আয় করা যায় তা শিখান
  • ...এবং কিভাবে আপনার ইন্টারনেট বিজনেসকে স্কেল করা যায়, বিজনেস এর লক্ষ্য বাস্তবায়িত করা যায় এবং আপনার বিজনেসকে আরও বাড়ানো যায় তা শিখানো
প্রোজেক্ট ব্রেকথ্রু ভিডিও ট্রেইনিং কোর্সটি ধারাবাহিকভাবে পর পর ১৪ দিনে আপনি শেষ করতে পারবেন এমনভাবে ডিজাইন করা হয়েছে। আপনাকে যা যা করতে হবে এবং যেভাবে করতে হবে তা আপনি ঠিক ভিক এর পিছনে বসে তাকে তার ল্যাপটপে করতে দেখে শিখবেন।
যখন আপনার একটি ভিডিও দেখা শেষ হবে, তখন পরের দিন পরবর্তী ভিডিওটি দেখার জন্য উন্মুক্ত হবে।
প্রতিদিনই আপনি পাবেন-
  • স্পেসিফিক ক্লিয়ার আউটকাম
  • ঐ দিনের জন্য স্পেসিফিক ট্রেইনিং
  • পরের দিনের জন্য নির্দিষ্ট অ্যাসাইন্মেন্ট

কারা আছে এই প্রোজেক্ট ব্রেকথ্রুর পিছনে?

ইন্টারনেট মার্কেটিং বিশেষ করে আউটবাউন্ড মার্কেটিংএ বিশ্বের অনেক পরিচিত একটা নাম ভিক এবং তার প্রতিষ্ঠিত হাই ট্র্যাফিক অ্যাকাডেমির একটি উদ্যোগ এই প্রোজেক্ট ব্রেকথ্রু। ভিক পৃথিবীর শীর্ষ মার্কেটারদের মধ্যে একজন। ভিক এর সাথে তার ব্যবসায়িক পার্টনার জেসন ম্যাকক্লেইন এই ট্রেইনিং প্রোগ্রামটিতে সহ-মেন্টর হিসেবে আছে, যার ইন্টারনেট বিজনেস বিশ্বে দীর্ঘ ২২ বছর এর এক্সপেরিয়েন্স আছে।
অভিজ্ঞ ও সফলতম এই দুই মার্কেটারকে মেন্টর হিসেবে পাওয়াটা নিঃসন্দেহে আপনার জন্য অসাধারন এক এক্সপেরিয়েন্স হবে।

প্রোজেক্ট ব্রেকথ্রুর যে বিষয়গুলো আমি নিষেধ করবো

প্রোজেক্ট ব্রেকথ্রু আপনাকে একসাথে ২৭টা ইনকাম স্ট্রিম বিল্ডআপ করা শিখানোর কথা বলবে। এটা করতে পারলে খারাপ হয়না। তবে আপনি এটা স্টার্ট করতে চাইলে হাই ট্র্যাফিক অ্যাকাডেমির এলিট মেম্বারশিপ কিনতে হবে, সাথে আরও কিছু অ্যাডিসনাল টুলস কিনতে হবে যা অনেক ব্যয়বহুল। তাছাড়া ২৭টা স্ট্রিম থেকে যেভাবে ইনকাম জেনারেট হবে তার মেথডটা হল পিরামিড স্কিমে, যেটা নেটওয়ার্ক মার্কেটিং বা এমএলএম টাইপ এর অনেকটা। যা করতে আমি আপনাদের নিষেধ করবো। তাছাড়া এতো টাকা খরচ করে টুলস কিনাও বুদ্ধিমানের কাজ হবে না, যদি আপনি একেবারেই নতুন হন।

হ্যাঁ তবে মার্কেটিং এর জন্য অতি প্রয়োজনীয় দুই/একটা টুলস আপনি নিতে পারেন, যেগুলো আপনি যেই লেভেল এর মার্কেটার হন না কেন আপনার লাগবেই। যেমন- উদাহরণ হিসেবে ইমেইল মার্কেটিং এর জন্য় অটোরেস্পন্ডার এর কথা বলা যেতে পারে। উল্লেখিত দুইটা পয়েন্ট বাদ দিলে এই ফ্রি ট্রেইনিং প্রোগ্রামটি এক কথায় অসাধারন। আমাদের কাজই হবে ফ্রিতে ওদের মার্কেটিং কৌশল/মেথডগুলো শিখে নেয়া, যা অ্যাপলাই করে আপনি আপনার ক্লাইন্টের, বা নিজের অথবা অন্যের অ্যাফিলিয়েট প্রোডাক্ট প্রোমোট করে কমিশন আয় করতে পারবেন। ওদের প্রোডাক্ট নিয়ে কাজ করতে হবে এমন কোন কথা নেই।

কিভাবে এই কোর্সটি শুরু করবেন?

এই কোর্সটি শুরু করতে আপনাকে শুধু তাদের সাইটে রেজিস্ট্রেশন করলেই হবে। যেটা অতি সহজ। আপনি যদি কেবল ফেসবুকে পোস্ট করা বা ফেসবুক অ্যাকাউন্ট ক্রিয়েট করা জানেন, তাহলে এটা করা আপনার জন্য কঠিন হবে না। তারপরও কিভাবে রেজিস্ট্রেশন করবেন তা নিচে চিত্র সহকারে দেয়া হল।

চারটি অতি অতি সহজ স্টেপ-এ আপনি রেজিস্ট্রেশন কমপ্লিট করতে পারবেন।

স্টেপ ১ঃ প্রথমে Start Now 100% Free! লিখা বাটনটিতে ক্লিক করুন। (চিত্র নিচে)
start
স্টেপ ২ঃ দ্বিতীয় ধাপে আপনাকে নিচের ফর্মে আপনার নামের প্রথম অংশ, নামের শেষ অংশ, আপনার ইমেইল, একটি পাসওয়ার্ড এবং পুনরায় একই পাসওয়ার্ডটি দিয়ে Create My Free Account বাটনে ক্লিক করতে হবে। প্রোজেক্ট ব্রেকথ্রু ইমেইল কনফারমেশান এর আপনার ইমেইলে একটি মেইল পাঠাবে।
sign up form
স্টেপ ৩ঃ তৃতীয় ধাপে প্রোজেক্ট ব্রেকথ্রু থেকে পাঠানো ইমেইলটা আপনার ইমেইল ইনবক্স থেকে ওপেন করে নিচের ছবিতে লাল দাগ দিয়ে ঘেরা (CLICK HERE TO ACTIVE YOUR ACCOUNT NOW) বাটনটিতে ক্লিক করে আপনার ইমেইলটি কনফার্ম করতে হবে। আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া প্রায় শেষ।
email confirmation
উল্লেখ্য, কোচিং প্রোগ্রামটিতে অ্যাক্সেস পেতে আপনাকে তাদের ইমেইল পাঠানোর ৩০ মিনিট এর মদ্ধেই আপনার ইমেইল অ্যাড্রেসটি কনফার্ম করতে হবে।
স্টেপ ৪ঃ সর্বশেষ এই ধাপে ইমেইল কনফারমেশান লিংকে ক্লিক করার পরে যে পেজ ওপেন হবে, তাতে নিচের লাল দাগ দিয়ে ঘেরা বক্সে আপনার ফোন নাম্বার দিলেই আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ হবে।
final
ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না যেন...Share on FacebookShare on Google+Tweet about this on Twitter

No comments:

Post a Comment